ড. জাফর ইকবালকে নামাযের কথা বলায় সন্দেহ শিক্ষার্থী আটক।

ড. জাফর ইকবালকে নামাযের কথা বলায় সন্দেহ শিক্ষার্থী আটক।

জনপ্রিয় লেখক ড. জাফর ইকবালের সঙ্গে দেখা করে কথা বলার সময় শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) থেকে সন্দেহজনক ভাবে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

গত সোমবার দুপুর ১টার দিকে ড. ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের জাফর ইকবালের ব্যক্তিগত কক্ষ থেকে আটক করা হয় ওই শিক্ষার্থীকে। তার নাম মো. রাকিবুল ইসলাম রাকিব, তিনি সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।

জালাবাদ থানার ভারপ্রাপ্ত (OC) মো. শফিকুল ইসলাম জানান। ছেলেটি শিক্ষকের নিকট ( ড. জাফর ইকবাল) এর নিকট দোয়া নেওয়া জন্য আসে। একপর্যায় যোহরের আজান দিলে ওই শিক্ষার্থী স্যারকে নামাযের দাওয়াত। ফলে ড. জাফর ইকবালের সন্দেহ হয়। ফলে আমরা তাকে আটক করে থানায় নিয়ে আসি জিজ্ঞাসাবাদ করার জন্য। খতিয়া দেখা হচ্ছে ছেলেটি কেন দোয়া নিতে আসল ও নামাযের কথা বলল

 

আপনার মতামত জানান

About Shekh Rojob

Check Also

তুলো শীর মহা বীর তুমি

আপনার মতামত জানান

One comment

  1. I wish to get across my admiration for your kindness giving support to folks that need guidance on this particular field. Your very own dedication to passing the solution around appears to be exceptionally informative and has really empowered guys and women much like me to realize their endeavors. Your entire warm and helpful report signifies much to me and even more to my office workers. Thanks a lot; from everyone of us.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *