আপনি জানেন কি? পবিত্র কুরআন তেলাওয়াত করলে ও শুনলে ক্যান্সার হয়না (Bangla)

আপনি জানেন কি? পবিত্র কুরআন তেলাওয়াত করলে ও শুনলে ক্যান্সার হয়না(Bangla)

শুধু একবার কাওকে পাঠান অনেক মানুষ এ গুনাহ থেকে বেঁচে যাবে। এক আল্লাহকে স্বরণ করুন, কষ্টে আছেন? বিশ্বনবীর প্রতি দরুদ পড়ুন। মন খারাব থাকলে ইয়া হাইয়ু ইয়া কাইয়ুম পড়ুন। টেনশনে থাকলে, ইয়া রহীমু পড়ুন। ফ্রী থাকলে ম্যাসেজটি শেয়ার করুন। হে আল্লাহ আমার উপর ও তোমার সকল বান্দার উপর রহমত বর্ষণ কর। আমিন।

তথ্য:- আপনি জানেন কি? পবিত্র কুরআন তেলাওয়াত করলে ও শুনলে ক্যান্সার হয়না। আর যদি কেন্সার সেল শরীরে থেকেও থাকে তাও মারা যায়। দীর্ঘ সময় সেজদা করলে, জ্ঞান ও স্মৃতিশক্তি বারে। এবং মাথা ব্যথার সমস্যা হয়না। চুল পরা দূর হয়ে যায়। এ ম্যাসেজটি ফরওয়ার্ড বা শেয়ার করতে শয়তান আপনাকে বাঁধা দেবে তো আপনি এটা হতে দেবেন না। আর সব কন্ট্রাক নাম্বারে সেন্ড করে দিন। কুরআন সুন্নাহ ও তার সাহাবীর অনুস্বরণ করুন। ক্যান্সার একটি ভয়ংকর রোগ। অনেক মানুষ আছে যারা এ রোগকে দাওয়াত দিয়ে নিয়ে আসে। ছোট বা সাধারণ কিছু পদক্ষেপ গ্রহণ করলেই এ রোগ থেকে বাঁচা যায়। বেশির ভাগ মানুষ খাবারের পরপরই পানি পান করে নেয়, খাবারের পর পানি পান করলেই জীবানু থেকে তৈরি হওয়া ক্যান্সার সেলগুলোতে অক্সিজেন সর্বরাহ করে। নবী (স.) বলেন খাবারের পূর্বে পানি করা শেফা, খাবারের পরপরই পানি পান করা কলেরা রোগের কারণ। তাই সর্বোত্তম হলো, খবার শেষ করার কিছুক্ষণ পর পান করা।
এ কথাগুলো তাদেরকেও জানিয়ে দিন যারা আপনার অতি আপন। যদি কোন ব্যক্তি ঘুমানের পূর্বে একুশ বার বিসমিল্লাহ পড়ে, আল্লাহ তায়া’লা তখন ফেরেশতাদের হুকুম করেন এই ব্যক্তির প্রতি নিশ^াসে নেকি লেখা হোক। সবার মাঝে শেয়ার করুন। দেখবেন আপনার কারণে কত মানুষ বিসমিল্লাহ পড়ছে!

শেফা আর শেফা, রোজ একটি করে আপেল নো ড.
রোজ ৪টা বাদাম নো ক্যান্সার।
রোজ ১টি লেবু নো ফ্যাট।
রোজ ১গ্লাস মিলক নো বর্ণস্ প্রবলেম।
রোজ বার গ্লাস পানি নো স্কীন প্রবলেম।
রোজ ৪টা খেজুর নো উইটনেস।
রোজ ৫ ওয়াক্ত নামায নো টেনশন।
রোজ কুরআন তেলাওয়াত হ্যাপি এন্ড হ্যাপি।

স্কীনের জন্য অযুর পানি হার্টের জন্য কুরআন তেলাওয়াত স্বাস্থের জন্য নামায। খুশি থাকার জন্য আল্লহর জিকির।

চলুন আরেকটি তথ্য পরে আসি

আপনার মতামত জানান

About Shekh Rojob

Check Also

ঠান্ডা কাশির সমস্যা সমাধান

 আপনার মতামত জানান

One comment

  1. I am only commenting to let you understand what a outstanding discovery my daughter gained viewing your web page. She figured out such a lot of details, including what it’s like to possess an awesome coaching character to have a number of people without difficulty gain knowledge of chosen advanced matters. You actually surpassed people’s expected results. Thanks for churning out these effective, healthy, revealing and cool tips about your topic to Emily.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *